ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

স্যুটকেসে ভরে যৌনদাসী হিসেবে বিক্রির চেষ্টা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৮, ৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৬:৩২, ৮ ফেব্রুয়ারি ২০১৮

ব্রিটিশ এক মডেলকে স্যুটকেসে ভরে যৌনদাসী হিসেবে বিক্রির চেষ্টা করা হয়েছে। ২০ বছর বয়সী কোল আইলিংকে ইন্টারনেটের মাধ্যমে ৩ লক্ষ মার্কিন ডলারে বিক্রির কথা ছিল। এর আগে গত বছরের জুলাইতে ইটালির মিলান থেকে অপহরিত হন এই মডেল।

কোলকে অপহরণের মামলায় অভিযুক্ত লুকাস পাওয়েল হার্বার বিচার করছে ইতালীর একটি আদালত। বিচারের এক পর্যায়ে এসব তথ্য জানান ৩০ বছর বয়সী লুকাস। ইতালির বার্তা সংস্থা আনসা এ খবর নিশ্চিত করে।

এক স্বীকারোক্তিতে লুকাস বলেন, ভুয়া ফটোশুটের কথা বলে কোলকে ইংল্যান্ড থেকে মিলানে নিয়ে আসা হয়।

এদিকে সম্প্রতি ওয়াশিংটন পোস্টকে দেওয়া এক সাক্ষাৎকারে কোল বলেন, তাকে ইন্টারনেটের ডার্ক ওয়েবে (ইন্টারনেটের যে অংশে সাধারণ ব্যবহারকারীরা যেতে পারেন না) তাকে ৩ লক্ষ মার্কিন ডলারের বিনিময় যৌনদাসী হিসেবে বিক্রির চেষ্টা করেছিল অপহরণকারীরা। অপহরণের সময় এবং পরবর্তীতেও তার শরীরে মাদক প্রবেশ করানো হয়। মাদক দিয়ে তাকে অচেতন করে তাকে স্যুটকেসে ভরে বিভিন্ন জায়গায় নেওয়া হোত।

নিজের অপহরণের সময়ের কথা স্মরণ করে পুলিশকে দেওয়া বক্তব্যে কোল জানান, “কাল দস্তানা পরা এক ব্যক্তি আমাকে পিছন থেকে আকড়ে ধরে। একটি হাত আমার গলায় ধরে আরেকটি হাত দিয়ে আমার মুখ চেপে ধরে। এরপরে আমার শরীরে ড্রাগস প্রবেশ করিয়ে আমাকে অজ্ঞান করা হয়”।

“জ্ঞান ফেরার পর আমি দেখি যে, আমি একটি গোলাপী রঙের জামা আর মোজা পরে আছি। আমি বুঝতে পারি যে, আমি একটি গাড়ির ব্যাকডালায় বন্দি অবস্থায় আছি। আমার হাত ও পা বাঁধা অবস্থায় আমাকে একটি স্যুটকেসে ভরে রাখা হয়েছিল। শুধু একটি অংশ খোলা ছিল যেন আমি শ্বাস নিতে পারি”।

এসময় তিনি চিৎকার করে সাহায্যের আবেদন করেন। তখন অপহরণকারীরা তিনবার গাড়ি থামিয়ে তাকে শান্ত করে।

ইতালীতে কোল এর আইনজীবী ফ্রান্সেসকো পেস্কে গার্ডিয়ানকে বলেন, “গত বছরের জুলাইতে অপহরণকারীরা কোলকে ইতালীতে যুক্তরাজ্যের দূতাবাসের সামনে ফেলে রেখে যান। তাকে অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে। এক পর্যায়ে নিজের পরিবারের সদস্যদের আর কোন দেখতে পাবার ইচ্ছাই ছেড়ে দিয়েছিল কোল”।

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি